তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রাণীনগরে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে ও সকল ষড়যন্ত্রকারীদের রুখে দেওয়ার প্রত্যয় নিয়ে উপজেলা ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রদল নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির প্রথমেই উপজেলা বাসস্ট্যান্ডে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শরীফ মাহমুদ সোহেলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খাঁন রুকু, যুগ্ম আহ্বায়ক আতিকুজ্জামান জাপান, মোসারব হোসেন, সদস্য মেজবাউল হক লিটন, মাহমুদুল হাসান মধু, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এইচ এম নয়ন খাঁন লুলু, যুবদলের সভাপতি এমদাদুল হক, সম্পাদক মোজাক্কির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান উজ্জ্বল, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান বেলাল, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রাজু, নাসির উদ্দিন টনি, আজাদুল হক আজাদ, আশিক মাহমুদ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই