তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গৌরীপুরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দদের সংবর্ধনা দেয়া হয়েছে।গৌরীপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের যৌথ উদ্যোগে শনিবার (৪ জানুয়ারী) বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে এ সংবর্ধনা  ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বৃহত্তর ময়মনসিংহের ছাত্রলীগের সাবেক সভাপতি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুকতাদির শাহীন ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি এবং পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে দিনব্যাপি কর্মসূচীর মধ্যে ছিল বঙ্গবন্ধু চত্বরে পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা ও সাবেক নেতাদের সংবর্ধনা প্রদান। এতে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সকল পর্যায়ের শত শত নেতা-কর্মী স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

যাঁদেরকে সংবর্ধনা দেয়া হয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের সাথে বৃহত্তর ময়মনসিংহের ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্ব পালনকারী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেওয়ান কাঞ্চন খান, ম.নুরুল ইসলাম, আবুল কালাম, শফিকুল ইসলাম মিন্টু, আব্দুল মুন্নাফ, ইকরাম হোসেন খান মামুন, সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক কাশেম, প্রণয় সরকার রুবেল, সাবেক যুগ্ম আহবায়ক মাহফূজুর রহমান, ছাইদুর রহমান, মাহবুবুর রহমান শাহীন, মশিউর রহমান কাউসার, সাবেক সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান প্রমুখ। এছাড়া মরনোত্তর সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়েছে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম ফজলুল হককে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুকতাদির শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সহ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আব্দুস সামাদ, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, জেলা যুবলীগ নেতা তানজীর আহমেদ রাজীব, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকিম, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনসহ সংবর্ধিত সাবেক ছাত্রলীগের নেতারা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই