তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
“শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পতাকা উত্তোলন ও ফেস্টুন উড়িয়ে নওগাঁয় জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

রবিবার জেলা স্টেডিয়াম প্রাঙ্গনে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ।এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ওয়াসিমুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, সদর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদ হোসন প্রমুখ।

জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এই টুর্নামেন্টের আয়োজন করেছে। টুর্নামেন্টে জেলার ১১টি উপজেলা পর্যায়ে বিজয়ী ছেলে ও মেয়েদের দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় রাণীনগর উপজেলা মেয়ে দল ২-০ গোলে মান্দা উপজেলা মেয়ে দলকে এবং রাণীনগর উপজেলা ছেলে দল ৩-১ গোলে মান্দা উপজেলা দলকে হারিয়ে বিজয়ী হয়। আগামী ৯জানুয়ারী টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই