তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অস্ত্র ও ইয়াবাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

নওগাঁয় র‌্যাবের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে সাহেবগঞ্জ এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী সাজ্জাদ চৌধুরী রিপন (৩৩) কে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৫ সদস্যরা।

আটক রিপন আত্রাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় আটককৃত রিপনের শরীরে তল্লাশী করে বিদেশী ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল এই অভিযান পরিচালনা করেন।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলিম উদ্দিন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃত আসামীকে আত্রাই থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আত্রাই থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে ২টি পৃথক মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আসামীকে আদালতে সোর্পদ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই