তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সুপ্তি সুয়েটার্সের শীতবস্ত্র বিতরণ

ভালুকায় সুপ্তি সুয়েটার্সের শীতবস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ও কাচিনা ইউনিয়নে সুপ্তি সুয়েটার্স লিঃ এর পক্ষ থেকে প্রায় দেড় হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬জানুয়ারী) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও বড়চালা হুসাইনিয়া দাখিল মাদ্রাসায় ৪শতাধিক শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে এর আগে বুধবার বিকালে নলুয়াকুড়ী এলাকায় ৫শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কাচিনা উচ্চ বিদ্যালয় মাঠে ৬শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা কলিম উদ্দিনের সভাপত্বিতে বক্তব্য রাখেন, সুপ্তি সুয়েটার্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্পপতি মোঃ মোস্তাফিজুর রহমান মামুন, কাচিনা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আ: ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা আজাদ এম এ মান্নান কাচিনা ইউ. যুবলীগের আহবায়ক আ: রহিম ফকির, বিএনপি নেতা সেলিম তালুকদার, শহিদুল ইসলাম মন্ডল, ছাত্র নেতা শামিম আহম্মেদ, একরামুল হক শামিম, রাসেল ঢালী, হাবিবুল্লাহ জিহাদী, শাকিব খান প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হারুন অর রশিদ, বাবুল সরকার, কালাম তালুকদার, আ: আজিজ সরকার, হাজী মোঃ হালিম, মোঃ বাচ্চু মাষ্টার, মুনজুরুল ইসলাম, আবু জাফর মোঃ ছালেহ, এমরান সরকার, সজিব মাহমুদ, মোঃ রতন, শুভ আহম্মেদ, ইলিয়াস, জাহিদ হাসান।

সুপ্তি সুয়েটার্স লিঃ ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান মামুন জানান, ভালুকার বিভিন্ন এলাকায় বিগত ৮বৎসর যাবৎ আমরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছি। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই