তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কুপিয়ে একজনকে হত্যা

নওগাঁয় কুপিয়ে একজনকে হত্যা
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
নওগাঁর আত্রাই উপজেলার চকপারগুড়নই গ্রামে রাসেল হোসেন (৪৫) নামের একজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে কতিপয় দুবৃর্ত্তরা। নিহত রাসেল হোসেন ওই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। রাসেল হোসেন পেশায় একজন ব্যবসায়ী।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেম উদ্দিন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন সোমবার রাত অনুমান ৯টার সময় রাসেল গুড়নই বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে কতিপয় দুবৃর্ত্তরা দেশীয় অস্ত্র দিয়ে রাসেলকে আঘাত করে। এতে করে ঘটনাস্থলেই রাসেলের মৃত্যু হয়। পূর্বশত্রুতার জেরেই এই হত্যাকান্ড ঘটনা হয়েছে বলে তিনি জানান। মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আশা রাখি তদন্ত সাপেক্ষে অচিরেই এই হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের আটক করা সম্ভব হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই