তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ

সখীপুরে ৪’শতাধিক দুস্থ্য অসহায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চার শতাধিক দুস্থ্য অসহায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে অসহায় দুস্থ্য নৃতাত্ত্বিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন আয়োজিত এ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. বজলুর রশীদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা, ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বিদ্যুত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক বাপপা, মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি রবীন্দ্র কুমার বর্মণ প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই