তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাঠ দিবস অনুষ্ঠিত

রাণীনগরে মাঠ দিবস অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে কৃষকদের নিয়ে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কাশিমপুর ইউনিয়নের নগরব্রিজ নামক স্থানে এই মাঠ দিবস অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর এই মাঠ দিবসের আয়োজন করে।

মাঠ দিবসে কৃষক পর্যায়ে উন্নত মানের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষন ও বিতরন প্রকল্পের আওতায় স্থাপিত বারি সরিষা-১৭ এর বীজ উৎপাদন ও প্রদর্শনীর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা ড. মো: আ: আজিজ বাদল। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারন কর্মকর্তা কৃষিবিদ সাজ্জাদ হোসেন সোহেল, উপ-সহকারি কৃষি কর্মকর্তা আহসান হাবীব রতন, আতিকুল ইসলাম প্রমুখ। মাঠ দিবসে ওই এলাকার শতাধিক কৃষক ও কৃষানীরা অংশগ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই