তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল মহিলা মাদরাসায় মেধা পুরস্কার বিতরণ

নান্দাইল উম্মে কুলসুম (রা:) ক্বওমী মহিলা মাদরাসায় মেধা পুরস্কার বিতরণ  
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় “নান্দাইল উম্মে কুলসুম (রা:) ক্বওমী মহিলা মাদরাসায়” বার্ষিক মেধাবী ছাত্রীদের মাঝে বৃহস্পতিবার পুরস্কার বিতরণ করা হয়েছে।

মাদরাসার মোহতামিম মাওলানা হাবিুরর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, বিশেষ অতিথি হিসাবে নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, সহ-সভাপতি আবু হানিফ সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো. রমজান আলী, দপ্তর সম্পাদক মাহাবুব আলম খান উপস্থিত থেকে ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সাংবাদিক এনামুল হক বাবুল তাঁর বক্তব্যে বলেন, মাদরাসায় ছোট/বড় ছাত্রীদেরকে কোরআন এবং দ্বীনের উপর আমল করার শিক্ষা দেওয়া হয়। বর্তমানে ক্বওমী মহিলা মাদরাসায় এখন দীন ইসলাম শিক্ষার পাশাপাশি বাংলা, ইংরেজী শিক্ষা দেওয়া হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই