তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পাষান্ড স্বামী কুপিয়ে খুন করলো স্ত্রীকে

কালিয়াকৈরে পাষান্ড স্বামী কুপিয়ে খুন করলো স্ত্রীকে
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে পাষান্ড স্বামীর হাতে তার স্ত্রী খুন হয়েছে বলে জানা গেছে। শুক্রবার দুপুরে উপজেলার ভান্নারা গ্রামের আরিফুল ইসলামের বাড়িতে এঘটনা ঘটে। নিহত সাথী উপজেলার ভান্নারা গ্রামের মোঃ রকি হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫দিন আগে কাপড়ের ডিজাইনার সাথী আক্তার তার স্বামী মোঃ রকি হোসেন ও  তাদের ২বছর বয়সী একমাত্র পুত্র শায়েমকে সাথে  নিয়ে উপজেলার ভান্নারা গ্রামের আরিফুল ইসলামের বাড়ির একটি কক্ষ  ভাড়া নিয়ে বসবাস শুরু করে। শুক্রবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে পাষান্ড স্বামী  রকি হোসেন কক্ষের দড়জা বন্ধ করে গৃহে রক্ষিত  একটি দাঁড়ালো চাকু দিয়ে স্ত্রী সাথী আক্তার (২২)কে এলাপাতাড়ি কুপিয়ে খুন করে পালিয়ে যায়। এসময় সাথীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে  মূমূর্ষাবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মানসুরা পরীক্ষানিরীক্ষার পর সাথীর মৃত্যু ঘোষণা করে।  বাড়ির মালিক আরিফুল ইসলামের স্ত্রী  ইয়াসমিন জানান, সাথীকে খুন করার সময় রুমের ভিতর ক্যাসেট প্লেয়ারে উচ্চস্বরে গান বাজতে ছিল।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক সুজন বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই