তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় যথাযোগ্য মর্যদায় মাতৃভাষা দিবস পালন

নওগাঁয় যথাযোগ্য মর্যদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন নানা কর্মসূচির আয়োজন করে। শুক্রবার সকালে দিবস উপলক্ষ্যে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য প্রভাত ফেরি র‌্যালী বের করা হয়।

রালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। এর আগে বৃহস্পতিবার রাত ১২.১মিনিটে শহীদ মিনারে শহীদদের স্মরনে পুষ্পমাল্য অর্পন করা হয়। র‌্যালী শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক প্রমুখ।

র‌্যালীতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর, কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা অংশগ্রহণ করেন। পরে শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলা শিল্পকলা একাডেমীর নিয়মিত শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই