তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে আন্তর্জাতিক নদী দিবসে মুক্তজীবনের সভা

নদী খনন করে খাল বানোনোর প্রতিবাদ  
রায়গঞ্জে আন্তর্জাতিক নদী দিবসে মুক্তজীবনের সভা
[ভালুকা ডট কম : ১৪ মার্চ]
রায়গঞ্জে আন্তর্জাতিক নদী দিবসে সেচ্ছাসেবী পরিবেশবাদী সংগঠন মুক্তজীবনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় সীমাবাড়ি চান্দাইকোনাস্থ সানরাইজ একাডেমীর হলরুমে সংগঠনের সভাপতি সাংবাদিক দীপক কুমার করের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম।

বিশেষ অতিথি মুক্তজীবনের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক রতন কুমার সরকার, সানরাইজ একাডেমীর অধ্যক্ষ মিসেস দিলরুরা খাতুন, কার্যনির্বাহী সদস্য মাসুদ পারভেজ, মিসেস রেহানা পারভীন, মুক্তিযোদ্ধা আকবর আলী ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌস কাওসার নাহিদ, বিশিষ্ট ব্যবসায়ী  গোলাম কিবরিয়া, সদস্য রোকেয়া খাতুন, বাপ্পী বসাক, বীরেন্দ্র নাথ চৌহান প্রমুখ।

এছাড়াও সানরাইজ একাডেমীর শিক্ষক, শিক্ষার্থী, ছাত্র-ছাত্রী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তাগণ প্রধানমন্ত্রীর নদী খাল ও জলাশয় বিষয়ে সিদ্ধান্তের প্রশংসা করেন। পাশাপাশি পানি উন্নয়ন বোর্ডের কার্যক্রমের সমালোচনা করে বলেন-পানি উন্নয়ন বোর্ড নদী খনন করে খাল বানাচ্ছে। বক্তাগণ এর প্রতিবাদ জানান। তারা নদীর প্রকৃত সীমানা নির্ধারণ করে নদীর পুরো প্রশস্ত জুড়ে খনন করার জন্য জোর দাবি জানান।   #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই