তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ে কেক কাটা অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ( মুজিববর্ষ) উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে শেখ লেবু স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে (১৬ মার্চ)  সোমবার বিকেলে এক অনুষ্টানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে সকল শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিঠি বিলি এবং পাঠ করে শুনানো হয়। পরে সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশতবার্ষিকীর কেক কাটা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, বিদ্যালয়ের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ প্রধান শিক্ষক মোছাঃ মমতা বেগম ও সকল সহকারী শিক্ষকবৃন্ধ।উল্লেখ্য সরকারি সিদ্ধান্ত মোতাবেক সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করায় ওই বিদ্যালয়ে  আনুষ্ঠানিক আগাম (মুজিব বর্ষ)  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশতবার্ষিকী পালন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই