তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি

রায়গঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন  
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
রায়গঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায়  দিনটি পালন করেছে।  কর্মসূচির মধ্যে ছিল কেককাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা, বৃক্ষরোপন ও রাতে আতশবাজি। উপজেলা প্রশাসনের আয়োজনে হেডকোর্য়াটার চত্বরে সূর্যোদয়ে সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৮টায় বঙ্গবন্ধুর ম্যুরালে পূষ্পস্তবক অর্পন ও কেক কাটা  হয়। এসময় স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, ইউএনও মোঃ শামীমুর রহমান, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাদী আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক খন্দকার শরীফুল আলম, শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়, ধানগড়া ইউপি চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম, ব্রহ্মগাছা ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার লিটন সহ স্থানীয় আলীগ নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও রায়গঞ্জ পৌরসভা ও উপজেলার ৯ টি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দের আয়োজনে অনুরূপ কর্মসূচি পালিত হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই