তারিখ : ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অভিযানে ২৭ মাদরাসা বন্ধ ঘোষণা

গৌরীপুরে ইউএনও ও শিক্ষা অফিসারের অভিযানে ২৭ মাদরাসা বন্ধ ঘোষণা
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
সরকারি নির্দেশ উপেক্ষা করে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের নয়াপাড়াসহ উপজেলার ২৭টি মাদরাসায় পাঠদান কার্যক্রম চালু রাখার খবর পাওয়া গেছে। করোনা ভাইরাস প্রতিরোধে নির্দেশনা মেনে চলার জন্য বৃহস্পতিবার (১৯ মার্চ) উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ও উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন অভিযান পরিচালনা করেন।

অভিযানে পৌর শহরের নয়াপাড়া মোঃ আবুল বাসার হুজুরের হাফেজিয়া মাদরাসা পরিদর্শনে যান। মাদরাসার পাঠদান কার্যক্রম চালু রাখায় ক্ষোভ প্রকাশ করেন। এ সময় গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, মাদরাসার পরিচালক মাওলানা মোঃ আবুল বাসার ও শিক্ষকদের সঙ্গে আলোচনা শেষে দুপুর থেকে মাদরাসাটি বন্ধের ঘোষণা দেন। অপরদিকে শহরের গোলকপুর, রামগোপালপুর, শ্যামগঞ্জ, মানিকরাজ, পাছার বাজার, উপজেলা সদর, পূর্বদাপুনিয়া, ভূটিয়ারকোনা, শালীহর, অচিন্তপুর বাজার, সিধলা, মাওহা বাজারের ২৬টি মাদরাসায় পৃথক অভিযানের প্রেক্ষিতে স্ব স্ব প্রতিষ্ঠান প্রধান মাদরাসা বন্ধ ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, শিক্ষা অফিসার মনিকা পারভীন, সমাজসেবা অফিসার ইশতিয়াক আহমেদের নেতৃত্বে যেখানে মাদরাসা চালুর খবর পাওয়া যাচ্ছে, সেখানেই মনিটরিং টিমের সদস্যরা যাচ্ছেন। উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন জানান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও শিক্ষকদের সমন্বয়ে পৌর  শহর ও ১০টি ইউনিয়নে পৃথক মনিটরিং টিম কাজ করছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই