তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল ছাত্রলীগের মাস্ক বিতরন ও গণসচেতনায় মাইকিং

ত্রিশাল ছাত্রলীগ করোনা ভাইরাস প্রতিরোধে বিনা মূল্যে মাস্ক বিতরন ও গণসচেতনায় মাইকিং
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে  সচেতনতার  মাধ্যমে প্রতিরোধ করতে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার  বিনামূল্যে মাস্ক বিতরন ও গণসচেদনতায় এলাকায় মাইকিং প্রচার চালানো হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ জানান, জনসচেতনতামূলক প্রচারপত্র বিলি, মাইকিং, ও বিনামূল্যে মাস্ক  বিতরণসহ নানা কর্মসূচি পালন করছি ।প্রতিটি মানুষ যাতে স্বাস্থ্য বিধান মেনে চলে এবং আতংকিত না হয় সেলক্ষ্যে ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীর নির্দেশে  আমরা করোনা ভাইরাস প্রতিরোধে সচেদনতার জন্য কাজ করে যাচ্ছি।

এমপি মাদানী বলেন,গুজবে কান দিবেন না। আর দয়া করে এই ধরনের অপপ্রচারের কোন পোষ্ট কেউ শেয়ার করবেন না। নিজে সচেতন হন অন্যকে সচেতন হতে সহযোগীতা করুন।বিদেশ ফেরতদের উদ্দেশ্যে বলেন আমি নিজে ওমরা করে এসে হোম কোরেন্টাইনে আছি এবং অন্যদেরকেও হোম কোরেন্টাইনে থাকার জন্য অনুরোধ করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই