তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পরিচয় মিলেছে অর্ধগলিত অজ্ঞাত লাশের

ভালুকায় পরিচয় মিলেছে অর্ধগলিত অজ্ঞাত লাশের
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ভালুকা উপজেলার গত ১৯ মার্চ বিলাইজোরা খালের পাশ থেকে অর্ধগলিত অজ্ঞাত মধ্যবয়সী ওই নারীর পরিচয় পাওয়া গেছে। তিনি উপজেলার কংশেরকুল গ্রামের নুর হোসেনের মেয়ে লিপি আক্তার সুমি(১৮)।

থানা সুত্রে জানাযায়,নিহত লিপি আক্তার সুমি,গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নগরহাওলা এলাকার এ.এ ইয়ার্ণ মিলের শ্রমিক। গত ১৫মার্চ রাত ১০টা ১৫মিনিটে ডিউটি শেষে মিল থেকে বের হন। এরপর গত ১৯মার্চ  পুলিশ উপজেলার জামিরদিয়া বিলাইজোরা খালের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে। সামাজিক যোগাযোগ(ফেসবুক) মাধ্যমে জানতে পেরে নিহতের পিতা নুর হোসেন, সুমির লাশ সনাক্ত করেন। পরে এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের ভাই সোহাগ জানান,গত ১৫মার্চ থেকে তাঁকে মোবাইল ফোনে না পেয়ে ১৭মার্চ বোনের ভাড়া বাসায় জামিরদিয়া আসেন। বাসায় না পেয়ে এ ঘটনায় শ্রীপুর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানা এস,আই ইয়াকুব আলী জানান,খুনের রহস্য উদঘাটনের জন্য সর্বাত্নক চেষ্টা চলছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই