তারিখ : ০৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাস্টার হাসপাতালের লিফলেট বিতরণ

করোনা সতর্কতায় ভালুকায় মাস্টার হাসপাতালের লিফলেট বিতরণ
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
সারা পৃথিবীর মানুষ আজ করোনা ভাইরাসে সংক্রমণ আতঙ্কে ভুগছে। ইতোমধ্যে তিন লাখের বেশি মানুষ আক্রান্ত ও ১৪ হাজারের বেশি  মানুষ মারা গেছে। বাংলাদেশেও ২২শে মার্চ শনিবার দুপুর পর্যন্ত ২৭ জন আক্রান্ত ও দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বাংলাদেশে নোভেল করোনা ভাইরাসের সনাক্ত হওয়ায় জনসচেতনার লক্ষে ভালুকা উপজেলায় লিফলেট বিতরন করেছে মাস্টার হাসপাতালের কর্তৃপক্ষ, বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ ও ভালুকা ব্লাড ডোনার্স সোসাইটির স্বেচ্ছাসেবীগন।

২০, ২১ ও ২২ মার্চ শুক্র, শনি ও রবিবার ভালুকা মাস্টার হাসপাতালে আগত রুগী ও তাদের আত্মীয়স্বজনদের মাঝে এ সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।লিফলেট প্রদান কর্মসূচির নেতৃত্ব দেন  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ সহঃ অধ্যাপক ডাঃ মুশফিকুর রহমান। এসময় মাস্টার হাসপাতালের  অন্যান্য বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ ও ভালুকা ব্লাড ডোনার্স সোসাইটির স্বেচ্ছাসেবীগন উপস্থিত ছিলেন।

ডাঃ মুশফিকুর রহমান বলেন করোনা ভাইরাস সম্পর্কে আগত রুগী ও তাদের আত্মীয়স্বজনকে সচেতনতা ও করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকার বিভিন্ন উপায় সম্পর্কে ধারণা দেয়া হয়।করোনা ভাইরাস নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। সবাইকে যথাসম্ভব ঘরে অবস্থান নিতে হবে। আমাদের সতর্ক থাকতে হবে এবং যে সব অঙ্গ প্রত্যঙ্গের মাধ্যমে এই ভাইরাস ছড়ায় সেগুলিতে স্পর্শ করা থেকে বিরত থাকতে  হবে এবং মাস্ক ব্যবহার করতে হব। করোনা ভাইরাস মুলত হাত, মুখ, চোখ ও নাক এসবের মাধ্যমে আমাদের শরীরে প্রবেশ করে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই