তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ভ্রম্যমান আদালতের অভিযানে জরিমানা

শার্শায় ভ্রম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৬৫ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
যশোরের শার্শায় ভ্রাম্যমান আদলত অভিযান চালিয়ে ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে উপজেলার বাগআঁচড়া বাজারে বিভন্ন আড়ৎ ও মুদি দোকানে এ ভ্রাম্যমান আদালত পরিচলনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরসেদ আলম চৌধুরি।

ভ্রম্যমান আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জানান, বিভিন্ন মারফত জানতে পারি করোনা ভাইরাসে মানুষ যখন অতঙ্কিত তখন এটাকে পুঁজি করে বিভিন্ন অসাধু ব্যবসায়ীরা নিত্যপণ্য দ্রব্য বেশী মুল্যে বিক্রি করছে। এমন খবরে বিকালে শার্শার বাগআঁচড়া বাজারে অভিযান পরিচলনা করে দেখা যায়, দ্রব্য মুল্যের মুল্য তালিকা নেই, চাউল রাখার জন্য চটের বস্তার ব্যবহার না করে প্লাস্টিকের বস্তার ব্যবহার করছে এবং প্রতি বস্তা চাউলে দুইশ’ থেকে তিনশ’ টাকা বেশী দরে বিক্রি করছে।

এ সকল অভিযোগে বাগআঁচড়া বাজারের ছিদ্দিক স্টোরকে, ২ হাজার টাকা, মেসার্স সালাম স্টোরকে ৫ হাজার টাকা, আলামীন স্টোরকে ২ হাজার টাকা, বৈশাখী স্টোরকে ২০ হাজার টাকা, বাবুল স্টোরকে ২৫ হাজার টাকা, খলিল স্টোরকে ৫ হাজার টাকা, মওলা ভান্ডারকে ১০ হাজার টাকা, বিসমিল্লা স্টোরকে ২০ হাজার টাকা, ইসরাফিল স্টোরকে ৫ হাজার টাকা, হারুন অর রশিদকে ৫ শত টাকা, ইউনুচ স্টোরকে ২০ হাজার টাকা, এবং রবিউল স্টোরকে, ৫০ হাজার টাকাসহ মোট বার জন ব্যসায়ীকে ১ লক্ষ ৬৫ হাজার টাকা জরিমান করা হয়। এবং আগামী এক সপ্তাহের মধ্যে মুল্য তালিকাসহ সকল অনিয়ম ঠিক করে নিতে নির্দেশ দেওয়া হয়। তিনি আরো জানান, সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই