তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে গ্লাভস ও মাস্ক প্রদান

জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে
নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে গ্লাভস ও মাস্ক প্রদান
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে বুধবার (২৫শে মার্চ) মিসেস জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমন রোধে হ্যান্ড গ্লাভস ও মাস্ক প্রদান করা হয়েছে। অত্র সংগঠনের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল আহমেদ নাসেরের নিকট গ্লাভস, মাস্ক ও সচেতনতামূলক লিফলেট হস্তান্তর করেন।

এতে সহযোগিতা প্রদান করেন জাহাঙ্গীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ কামাল উদ্দিন মন্ডল ও রূপালী ব্যাংক নান্দাইল শাখার ব্যবস্থাপক মোঃ জিয়াউল হক। এ সময় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সাংবাদিক আলম ফরাজি, মিসেস জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের এ্যাম্বাসেডর রবি আকন্দ, নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ মিজানুর রহমান, সংগঠনের ক্যাশিয়ার সোহাগ আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই