তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

গৌরীপুরে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন জেলা পরিষদ সদস্য খারুলবাসার
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা ও দাম বেড়েছে কয়েকগুণ। ফলে ময়মনসিংহের গৌরীপুরের দরিদ্র ও অসহায় শ্রমজীবী মানুষ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার কিনে ব্যবহার করার সাধ্য ছিল না। এজন্য প্রথম থেকেই স্বাস্থ্য ঝুঁকিতে আছেন তারা।এখন থেকে শ্রমজীবী মানুষেরা গৌরীপুরের নির্দিষ্ট কিছু ফার্মেসিতে যোগাযোগ করলেই বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার পাবেন। বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের এই ব্যতিক্রমী উদ্যোগটি নিয়েছেন ময়মনসিংহ জেলা পরিষদ ও গৌরীপুর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী কমিটি।

শনিবার (২৮ মার্চ) রাত ১০টায় পৌর শহরের সোমা ফার্মেসিতে হ্যান্ড স্যানিটাইজার সরবরাহের মধ্য দিয়ে বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার। এরপর উপজেলা ও পৌর শহরের অন্যান্য প্রায় ৩০টি ফার্মেসিতে ভলান্টিয়ারের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়।

বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের খবর ছড়িয়ে পড়লে রাতেই শহরের ফার্মেসিতে ভিড় করে দরিদ্র ও অসহায় শ্রমজীবী মানুষেরা। এতে অধিকাংশ ফার্মেসিতে মুহূর্তেই শেষ হয়ে যায় হ্যান্ড স্যানিটাইজার।

জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার করোনা সংক্রমণ প্রতিরোধে ফার্মেসিগুলোর মাধ্যমে প্রাথমিকভাবে ১ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও ১ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিয়েছেন। ফার্মেসিগুলোতে নির্দেশনা দেয়া হয়েছে, দরিদ্র ও শ্রমজীবী মানুষের মধ্যে বিনামূল্যে হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হবে।

হ্যান্ড স্যানিটাইজার বিতরণের সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির সদস্য সচিব নাজমুল হাসান ডালেস, পৌর তাঁতীলীগের আহ্বায়ক যোবায়ের হোসেন সোহান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই