তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে হতদরিদ্রদের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ

গৌরীপুরে হতদরিদ্রদের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ শুরু
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
করোনা সংকট মোকাবেলায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে সরকারের ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (৩০ মার্চ) বিকেলে উপজেলা প্রশাসন ও পরিষদের যৌথ উদ্যোগে পৌর এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে অংশ নেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা জানান, এ উপজেলায় করোনা সংকট মোকাবেলায় ১০ মেঃ টন চাল ও ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এ বরাদ্দের ত্রাণ সামগ্রী দুই হাজার মানুষের মাঝে নিতরণ করা হবে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই