তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সখীপুরে কর্মহীন মানুষদের মাঝে আইএসবি ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
করোনা ভাইরাস প্রতিরোধ টাঙ্গাইলের সখীপুরে হোম কোয়ারেন্টাইনে থাকা উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সহস্রাধিক কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আইএসবি নামের একটি সমাজ উন্নয়নমূলক ফাউন্ডেশন। বুধবার গজারিয়া ইউনিয়ন থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ওই সংগঠনের পক্ষ থেকে প্রতিজনকে ৭ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণকালে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক এবিএম হাবিবুল্লাহ বিপ্লব, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক একেএম সাইফুল্লাহ,বিআরডিবি চেয়ারম্যান চেয়ারম্যান কেবিএম রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান নিউজ টাঙ্গাইল’র সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু, মেডিকেল অফিসার ডা. সাকের আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুনসহ ছাত্র লীগের নেতাকর্মী ও আইএসবি ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই