তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ত্রাণ তহবিলের চেক এতিমখানায় হস্তান্তর

মনপুরায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক এতিমখানায় হস্তান্তর করলেন ইউএনও
[ভালুকা ডট কম : ০৩ মে]
ভোলার মনপুরায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ১৫ হাজার টাকার ২টি চেক এতিমখানার শিক্ষকদের হাতে তুলে দিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। রোববার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এই চেক দু’টি হস্তান্তর করা হয়।

চেক দু’টি গ্রহন করেন, হাজিরহাট মারকাজুল উলুম ইসলামীয়া কাওমী মাদ্রাসা ও এতিম খানার পরিচালক মাওলানা মোঃ মফিজুল ইসলাম। এবং চরগোয়ালিযা আব্দুর রহমান সিকদার মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মাওলানা শিহাবউদ্দিন।

রমজান মাসে এতিমখানার ছাত্রদের উন্নতমানের খাবার ও ইফতারীর জন্য প্রধানমন্ত্রী  ১৫ হাজার টাকার দু’টি চেক দুই এতিমখানার জন্য পাঠিয়েছেন বলে জানান ইউএনও।এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ জুয়েল, সাংবাদিক মোঃ মামুন ও মিজানুর রহমান জুয়েল প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই