তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় এক’শ পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ

মনপুরায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এক’শ পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ
[ভালুকা ডট কম : ০৯ মে]
ভোলার মনপুরায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এক’শ পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস এই খাদ্যসামগ্রী বিতরন করেন।

শনিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার উত্তর সাকুচিয়া ও দক্ষিন সাকুচিয়া ইউনিয়নে এই শিশুখাদ্য বিতরণ করা হয়।দূর্গম চরাঞ্চলের পুষ্টিহীন শিশুদের স্বাস্থ্যের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী এই শিশুখাদ্য প্রদান করেছেন বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।

প্রাথমিক পর্যায়ে উপজেলার ২ টি উইনিয়নে মোট ৩৬ পরিবারের হাতে মিল্কভিটা গুড়া দুধ, চিনি, সাগু, মশারী ডাল, সয়াবিন তেল ও বিস্কুট তুলে দেয়া হয়। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে বিতরণ করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই