তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দুস্থদের শাক সবজি দিলেন যুবলীগ নেতা মনজু

গৌরীপুরে পিকআপ ভ্যানে ঘুরে দুস্থদের শাক সবজি দিলেন যুবলীগ নেতা মনজু
[ভালুকা ডট কম : ১৭ মে]
ময়মনসিংহের গৌরীপুরে এক হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রায় সাড়ে ৫ হাজার কেজি বিভিন্ন শাক সবজি বিতরণ করেন কেন্দ্রিয় যুবলীগ নেতা আনোয়ার হোসেন মনজু।

রবিবার (১৭ মে) এ উপজেলার পৌর শহরসহ বিভিন্ন এলাকায় পিকআপ ভ্যানে শাক সবজি নিয়ে সারাদিন ঘুরে ঘুরে মানুষের মাঝে তা বিতরণ করেন গৌরীপুরের এই সাবেক ছাত্রলীগ নেতা। এর আগে তিনি এ উপজেলার বিভিন্ন এলাকায় এক হাজার দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দেন।বিতরণকৃত শাক সবজির মধ্যে ছিল আলু, চিচিঙ্গা, ঢেঁড়শ, করলা, লাউ, চাল কুমড়া, মিষ্টি কুমড়া, ডাটা, বেগুন ইত্যাদি।

আনোয়ার হোসেন মনজু জানান, কেন্দ্রিয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে তিনি নিজ এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করছেন। সংকটকালীন সময়ে দুস্থদের মাঝে এ সহায়তা অব্যাহত থাকবে বলেন জানান তিনি।

গৌরীপুরে যুবলীগের শাক-সবজি বিতরণ কর্মসূচীতে অংশ গ্রহন করেন স্থানীয় আওয়ামীলীগ নেতা দুলাল ফকির, সাবেক ছাত্রলীগ নেতা মোফাক্কারুল ইসলাম রূপন, আনিসুর রহমান পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরা, সাবেক জেলা ছাত্রলীগ নেতা জুয়েল রানা, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ, আবুল কাশেম প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই