তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ১০ম শ্রেণির বর নবম শ্রেণির কনের বিয়ে

সখীপুরে ১০ম শ্রেণির বর নবম শ্রেণির কনের বিয়ে
[ভালুকা ডট কম : ১৮ মে]
টাঙ্গাইলের সখীপুরে পার্কি মনির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র বর মানিক মিয়া (১৬) এবং  একই প্রতিষ্ঠানের নবম  শ্রেণির ছাত্রী কনে নাজমা আক্তার লিজার বিয়ে সম্পন্ন হয়েছে। সম্প্রতি উপজেলার কাকড়জান ইউনিয়নের ৪নং ওয়ার্ড চকপাড়া গ্রামে এ বাল্যবিয়ে সম্পন্ন হয়। বিয়ের রেজিস্ট্রি না হলেও স্থানীয় মসজিদের মুয়াজ্জিন হাফেজ শামসুল হক এ বিয়ে পড়ান। গত ১ সপ্তাহ ধরে চলছে তাদের সংসার। রবিবার সরেজমিন ওই গ্রামের গিয়ে এ বাল্যবিয়ের সতত্যা পাওয়া যায়।

জানা যায়, উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকপাড়া গ্রামের প্রবাসী মঞ্জরুল ইসলামের ছেলে পার্কি মনির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র মানিক মিয়ার সঙ্গে প্রতিবেশী প্রবাসী বছির উদ্দিনের মেয়ে একই প্রতিষ্ঠানের নবম শ্রেনির ছাত্রী নাজমা আক্তার লিজার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্ক মেনে নিয়ে উভয় পরিবারের সম্মতিতে এ বিবাহ সম্পন্ন করা হয়।

বরের দাদা আবুল হোসেন বলেন, নাতি প্রেম করেছে কতদিন আর দুরে রাখুম। বিয়ে করিয়ে বাড়ি নিয়ে এসেছি। কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম বিদ্যুত এবং ওই সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য  মো. শাহ্আলম বিষয়টি জানেন না বলে দাবি করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, বিষয়টি জানা নাই। ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই