তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সংস্কৃতিকর্মীদের মাঝে উপহার বিতরন

রাণীনগরে সংস্কৃতিকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন
[ভালুকা ডট কম : ২৩ মে]
বর্তমানে সারা দেশ করোনা ভাইরাসে অচল হয়ে পড়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সকল প্রকারের সাংস্কৃতিক কর্মকান্ড। যার কারণে বেকার হয়ে পড়েছে নওগাঁর রাণীনগর উপজেলা শিল্পকলা একাডেমীর সাংস্কৃতিক কর্মী, শিল্পী, কলাকুশলী ও প্রশিক্ষকরা। যাদের অধিকাংশই অস্বচ্ছল পরিবারের সদস্য। কর্মহীন হয়ে পড়া এই সব অস্বচ্ছল সংস্কৃতি কর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার উপজেলার সম্প্রসারিত শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উপজেলার সরকারী ত্রাণ ভান্ডার থেকে এই খাদ্য সামগ্রী সংস্কৃতিকর্মীদের হাতে তুলে দেন উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ। এসময় আরো উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকতা মেহেদী হাসান, রহিদুল ইসলাম রাইপ প্রমুখ।

উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ বলেন, বর্তমান করোনা পরিস্থিতির শুরু থেকে শিল্পকলা একাডেমীর অস্বচ্ছল প্রশিক্ষক, শিল্পী, কলাকুশলীদের সরকারের পক্ষ থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা প্রদানের চেষ্টা করে আসছিলাম। তারই ধারাবাহিকতায় আজ তাদের হাতে কিছু ত্রাণ সামগ্রী দিতে পেরে আমি আনন্দিত। এছাড়াও স্থানীয় সাংসদ মহোদয়ের নির্দেশে আমরা তিনজন অস্বচ্ছল প্রশিক্ষক/কলাকুশলীকে সরকারী ভাবে বাড়ি নির্মাণ করে দিচ্ছি। আগামীতেও তাদের জন্য আমাদের এমন সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই