তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরন

রাণীনগরে রিক্সা-ভ্যান শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ২৩ মে]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার বিকালে উপজেলার পারইল পুরাতন ইউপি প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর আহ্বানে ও স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের নির্দেশনায় তারই আস্থাভাজন পারইল ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও চেয়ারম্যান পদপ্রার্থী জিল্লুর রহমান তার নিজস্ব অর্থায়নে ২শতাধিক শ্রমিকদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরন করেন।

পারইল ইউনিয়ন রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই ও চিনি বিতরন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন পারইল ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতি সখিন আলী সরদার, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আক্কেল আলী, ইউপি শ্রমিকলীগের সাধারন সম্পাদক ছারোয়ার হোসেন, পারইল ইউনিয়ন রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মুজিবর রহমান (রঞ্জু), সাধারন সম্পাদক আনিছুর রহমান, সদস্য শামছুর রহমান প্রমুখ।

জিল্লুর রহমান বলেন সারা বিশ্ব বর্তমানে করোনা ভাইরাসের গ্রাসে আবদ্ধ হয়ে পড়েছে। আর কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ খেটে-খাওয়া ও দিনমজুররা। আমরা যারা সমাজে বিত্তবান আছি তারা যদি সরকারের পাশাপাশি নিজ নিজ এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে এই সংকটময় সময়ে আমাদের দেশের কোন মানুষের ঘরেই অভাব থাকবে না। আশা রাখি এই উপহারগুলো শ্রমিকদের কিছুটা হলেও উপকারে আসবে। আগামীতেও আমার এই চেষ্টা অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই