তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি'র ঈদ উপহার পেলো ১শ পরিবার

গৌরীপুর সহনাটী ইউনিয়নে এমপি'র ঈদ উপহার পেলো ১শ পরিবার  
[ভালুকা ডট কম : ২৪ মে]
ময়মনসিংহের গৌরীপুরের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মোকাবেলায় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডঃ নাজিম উদ্দিন আহমেদ এর নির্দেশে (২৩ মে) শনিবার বিকেলে ৫ নং সহনাটি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে ১শ দরিদ্র'  অসহায়  পরিবারের মাঝে ত্রান ও ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সহনাটি ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আব্দুল মান্নান, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবির উদ্দিন কবির,ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি রফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি  জহিরুল ইসলাম, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য  শফিকুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য করোনা সংকটে অসহায়দের মাঝে এমপি'র পক্ষ থেকে  প্রতি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই