তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগ নেতা শাহীনের ঈদ উপহার

গৌরীপুরে কর্মহীনদের মাঝে ছাত্রলীগ নেতা শাহীনের ঈদ উপহার
[ভালুকা ডট কম : ২৪ মে]
করোনা পরিস্থিতিতে দরিদ্র ও অসহায় মানুষের সাথে এতটুকু ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের পাশে দাঁড়িয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন।

চলতি সপ্তাহব্যাপী ছাত্রলীগ নেতা শাহীনের ব্যাক্তিগত উদ্যোগে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বিভিন্ন গ্রামে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ছাত্রলীগ নেতা শাহীনের পক্ষ থেকে দলীয় কর্মীরা গ্রামে গ্রামে গিয়ে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

অপ্রত্যাশিত ভাবে ঈদ উপহার হাতে পেয়ে দরিদ্র ও অসহায় মানুষের মুখে হাসি ফুটে উঠে। বিতরণকৃত ঈদ উপহারের মাঝে রয়েছে সেমাই, চিনি, দুধ ও কিসমিস। আল মুক্তাদির শাহীন বলেন করোনার প্রভাবে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে দরিদ্র ও অসহায় মানুষ। তাই তাদের সাথে ঈদের কিছুটা আনন্দ ভাগাভাগি করতে সামর্থ্যানুযায়ী ৫শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। আমার ঈদ উপহার পাওয়া মানুষগুলোর মুখে যে হাসি দেখতে পেয়েছি সেটাই আমার পরম পাওয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই