তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে মামলা

রাণীনগরে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা
[ভালুকা ডট কম : ২৮ মে]
নওগাঁর রাণীনগরে প্রবাসীর বাড়ীতে ঢুকে স্ত্রীকে শ্লীলতাহানী, মারপিট, চুরি ও হত্যা চেষ্টার অভিযোগে ওয়ার্ড আ’লীগ সভাপতি ও ইউপি মেম্বারসহ ৮জনকে আসামী করে মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ৮নং মিরাট ইউপির আতাইকুলা (উত্তরপাড়া) গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর বাড়ীতে মঙ্গলবার রাতে আসামীরা অনাধিকার প্রবেশ করে। এসময় আসামীরা ওই প্রবাসীর স্ত্রীকে হত্যার চেষ্টা, মারপিট, শ্লীলতাহানী ও বাড়ীতে চুরি করে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে। প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে ৮নং মিরাট ইউপির ৮নং ওয়ার্ডের আ’লীগ সভাপতি ও ইউপি মেম্বার আসাদুজ্জামান তোতাসহ ৮জনকে আসামী করে মামলা করেছে (মামলা নং-৬ তাং ২৬/০৫/২০২০ইং ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৩৫৪/৫০৬(৫), পেনাল কোড-১৮৬০)। এছাড়াও ঘটনার পর থেকে বিষয়টি কতিপয় ব্যক্তিদের নিয়ে স্থানীয় ভাবে নিরসনের চেষ্টা চালানো হচ্ছে বলেও জানা গেছে।

মামলার বাদী জনৈক প্রবাসীর স্ত্রী জানান, দীর্ঘদিন যাবত ওই ব্যক্তিরা তাকে নানা ভাবে শ্লীলতাহানীসহ হয়রানীর চেষ্টা করে আসছে। তারই প্রেক্ষিতে তারা এই ঘটনাটি ঘটিয়েছে। মামলা করার পর থেকে তারা আমাকে ভয়ভীতি দেখানো ও বিষয়টি মিটমাট করার চেষ্টা চালিয়ে আসছে। কিন্তু আমি সুষ্ঠু বিচার চাই।

স্থানীয় ইউপি মেম্বার আসাদুজ্জামান তোতা বলেন আমি এই বিষয়গুলোর কিছুই জানিনা। আমাকে হয়রানী ও সমাজে হেয়প্রতিপন্ন করার জন্যই এই মিথ্যে অভিযোগের সঙ্গে জড়ানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরির্দশক (এসআই) মিজানুর রহমান বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মূল বিষয়টিকে উদঘাটন করতে আরো কিছুদিন সময় লাগবে। তবে অভিযোগের কিছুটা সত্যতা পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন অভিযোগটি মামলা আকারে রুজু করে একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই