তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা

নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ৩০ মে]
নওগাঁর পত্নীতলা থানায় করোনা যুদ্ধে জয়ী পুলিশ সদস্যদের অভিজ্ঞতা বিনিময় ও অভিনন্দন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পত্নীতলা থানা চত্বরে অনুষ্ঠিত এ অভিনন্দন সভায় পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল আক্তার, উপজেলা নির্বাহী অফিসার অফিসার লিটন সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খালেদ সাইফুল্লাহ, আরএমও দেবাশীষ রায় প্রমূখ।

অনুষ্ঠানে করোনা যুদ্ধে জয়ী থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ও ইন্সপেক্টর ( তদন্ত) হাবিবুর রহমান হাবিব বক্তব্য রাখেন। উল্লেখ জেলায় মোট ২৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয় যার মধ্যে একজন পুলিশ কর্মকর্তা মৃত্যু বরণ করেছেন এবং ২ জন সুস্থ হয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই