তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিশিষ্ট ব্যবসায়ীর মাতার পরলোকগমন

গৌরীপুরে বিশিষ্ট ব্যবসায়ীর মাতার পরলোকগমন
[ভালুকা ডট কম : ৩১ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌরশহরের স্টেশন রোড এলাকার বাসিন্দা' উত্তর বাজার দুর্গাপূজা কমিটির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ঠ ব্যবসায়ী ইন্দ্রজিত দে'র (পাপ্পু) মাতা তরুবালা দে (৮০) শনিবার (৩০মে) বিকাল ৫.১০ মিনিটে তার নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারনে পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তিনি ৪ছেলে' ৩ মেয়ে' নাতি-নাতনীসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। ওইদিন সন্ধ্যায় মৃতের শেষকৃত্য গৌরীপুর পৌর শ্মশানে সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে গৌরীপুর পৌর সভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম' হিন্দু বৌদ্ধ খৃষ্টান  ঐক্য পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিপ্লব মন্ডল" বাংলাদেশ পূজা উদযাপন কমিটির গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্যামল কর'উত্তর বাজার দুর্গা পূজা কমিটির  সভাপতি মিন্টু পাল' বিশিষ্ট ব্যবসায়ী টিসিবি'র ডিলার আলী হায়দার রবিন' গৌরীপুর প্রেসক্লাবের  সাবেক সভাপতি কমল সরকার' অর্থবিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শামীম খান' বিশিষ্ট ব্যবসায়ী শংকর ঘোষ পিলু গভীর শোক প্রকাশ করে মৃতের রেখে যাওয়া পরিবার- পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই