তারিখ : ০৬ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মৎস্য অফিসারের অভিযানে গলদার রেনু আটক

তজুমদ্দিনে মৎস্য অফিসারের অভিযানে ১লক্ষ গলদার রেনু আটক
[ভালুকা ডট কম : ০১ জুন]
ভোলার তজুমদ্দিনে উপজেলা মৎস্য কর্মকর্তা অভিযানে চালিয়ে ১লক্ষ অবৈধ গলদা চিংড়ির পোনা আটক করেন। পরে আটককৃত রেনু মেঘনা নদীতে অবমুক্ত করেন।

সুত্রে জানা যায়, অবৈধ গলদা রেনু ব্যবসায়ীর একটি সিন্ডিকেট উপজেলার চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ বটতলায় পোনা মজুদ করেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা মৎস্য কর্মকর্তা মু. মাহফুজুর রহমান অভিযান পরিচালনা করেন। এ সময় একটি ঘর থেকে মজুদ করা অবস্থায় ১ লক্ষ গলদা রেনু আটক করে। পরে আটককৃত রেনু মেঘনা নদীতে অবমুক্ত করা হয়।

জানতে চাইলে উপজেলা মৎস্য কর্মকর্তা মু.মাহফুজুর রহমান বলেন, বিভিন্ন গবেষণায় দেখা গেছে ১টা রেনু ধরতে ৫শত থেকে ৯ শত পর্যন্ত অন্যপ্রজাতির মাছের পোনা ধ্বংস করা হচ্ছে। তাই অবৈধ রেনু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের এই ধরনের অভিযান আগামী দিনেও অব্যাহত থকেবে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই