তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আরও আটজন গার্মেন্টস শ্রমিকসহ শনাক্ত ১১

ভালুকায় আরও আটজন গার্মেন্টস শ্রমিকসহ ১১ জন শনাক্ত
[ভালুকা ডট কম : ০৭ জুন]
ভালুকা উপজেলায় নতুন করে আরও ১১ জনের করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল শনিবার রাতে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন।উপজেলায় এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮০ জনে। মৃত্যু হয়েছে একজনের।

গতকাল শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়।এর আগের দিন শুক্রবার উপজেলায় সর্বোচ্চ ১৯ জন শনাক্ত হয়েছেন। নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে উপজেলায় শিল্পাঞ্চল খ্যাত হবিরবাড়ি ইউনিয়নের ৭ জন। তারা সবাই স্কয়ার ফ্যাশন নামের কারখানায় কাজ করেন। এ ছাড়াও ভালুকা পৌর সদর, মেদুয়ারী ইউনিয়নের রামপুর গ্রাম ও ত্রিশাল উপজেলার একজন করে রয়েছেন। ঠিকানার অভাবে আরেক জনের সঙ্গে যোগাযোগ করতে পারেনি প্রশাসন।

এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামাল বলেন, গত দুই দিনেই শনাক্ত হয়েছেন ৩০ জন। উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮০। এর মধ্যে ৫জন সুস্থ্য হয়েছেন। একজনের মৃত্যু হয়েছে। গতকাল নতুন করে ১১ জন আক্রান্তের মধ্যে ১০ জনের সঙ্গে যোগাযোগ হয়েছে। তাদের মধ্যে একজন ট্রাফিক পুলিশ, ৮জন কারখানা শ্রমিক ও একজন সাধারণ মানুষ রয়েছেন। আরেক জনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। চেষ্টা চলছে তাঁর সঙ্গে যোগাযোগের।একমাত্র পুলিশের সদস্য ছাড়া অন্যরা নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে থাকবেন।

গত ১৯ এপ্রিল  মেদুয়ারী ইউনিয়নের বনকোয়া গ্রামের হানিফ নামের এক ব্যক্তি প্রথম করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয় ভালুকায় । পরে ৩ মে ওই রোগী রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই