তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভোলায় ইউপি চেয়ারম্যানের পা ধোয়া ছবি ভাইরাল

ভোলায় ইউপি চেয়ারম্যানের পা ধোয়া ছবি ভাইরাল, থানায় জিডি
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক জমাদারকে পা ধুয়ে দিচ্ছেন রিক্সা চালক। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম পেইসবুকে ভাইরাল হয়েছে।

বিষয়টি নিয়ে জেলার সর্ব স্তরের মানুষের মধ্যে ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে।ভোলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ওই ছবি পোস্ট করে বিভিন্ন মন্তব্য করেছেন।কেউ কেউ মন্তব্য করেছেন ক্ষমতা মানুষকে কতটা অন্ধ করে দিতে পারে তার প্রমান এটাই। কেউ লিখেছেন বাপের বয়সী লোক দিয়ে পা ধোয়াচ্ছেন। ছিছি!তবে কেউ কেউ আবার লিখেছেন ভালোবেসে ওই বয়স্ক লোকটি চেয়ারম্যান এর পা ধুয়েছেন।

বয়স্ক লোক দিয়ে পা ধোয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার বিষয়ে চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক জমাদার বলেন- গত ১৪ জুন নিজ বাড়ি থেকে ৩শ মিটার কাঁচা রাস্তা হেঁটে রিক্সায় উঠার পূর্বে আমার বাড়ির দীর্ঘ দিনের কাজের লোক মোঃ ফাজিল আহমেদকে নিষেধ করা সত্বেও বালতি ভরে পানি এনে পা ধুয়ে দেন।স্থানীয় তিন কিশোর বিষয়টি মোবাইলে দৃশ্য ধারণ করেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করে দেন।

চেয়ারম্যান আরো জানান, ওই তিন কিশোরকে তিনি গত দুই মাস পূর্বে নেশাজাতীয় দ্রব্য সেবন করার অভিযোগে থানায় তথ্য দিয়ে ধরিয়ে দেন। একারণে তারা উক্ত দৃশ্য মোবাইলে ধারণ করে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ছড়িয়ে দেন।এ দিকে বিষয়টি ইউপি চেয়ারম্যানের সম্মানহানিকর বলে তিনি মঙ্গলবার চরফ্যাশন থানায় জিডি করেছেন। (যাহার নম্বর ৭৭৮, তাং ১৬/০৬/২০)

চরফ্যাশন থানার ওসি মো. শামসুল আরেফীন জানান, চেয়ারম্যান মোজাম্মেল হক জমাদার তাকে ফেইসবুকে হুমকি দেয়ার অভিযোগ এনে অজ্ঞাতদের বিরুদ্ধে থানায় একটি জিডি করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখবো।

বার্তা প্রেরক
খলিল উদ্দিন ফরিদ
ভোলা



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই