তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্র লীগের বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি

গৌরীপুরে ছাত্র লীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় মজিববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্র লীগের নির্দেশনায় ‘‘মুজিব বর্ষের  আহবানে ৩টি করে গাছ লাগান’’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের মুক্তিযোদ্ধা ও গবেষনা বিষয়ক সম্পাদক  মেহেদি হাসান তাপস’র উদ্যোগে ও দিক নির্দেশনায় (১৭ জুন) বুধবার বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচীর পালন করা হয়।

এ সময় ছাত্র লীগের নেতা কর্মীরা গৌরীপুর উপজেলা পরিষদ চত্বও, বঙ্গবন্ধু চত্বর  ও পৌর শহরের বিভিন্ন স্থানে ২০টি পেয়ারা, কাঠাল, জাম ও মেহগনি’র চারা রোপন করেন। পরে ৩৫ জনের মাঝে ১টি করে চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র লীগ নেতা আশরাফুজ্জামান গোলাপ, পৌর ছাত্র লীগ নেতা আরিফুল ইসলাম লিংকন, সদর ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ শরীফ মিয়াসহ উপজেলা ও পৌর ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ নাজমুল হাসান ডালাস ও কেন্দ্রীয় হকার্স লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার আলী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই