তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভোলার দৌলতখানে পর্নোগ্রাফি আইনে আটক এক

ভোলার দৌলতখানে পর্নোগ্রাফি আইনে আটক এক
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ভোলা জেলার দৌলতখান উপজেলায় এক গৃহবধূ কে প্রেমের ফাঁদে ফেলে নগ্ন ভিডিও ধারন ও সেই ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে পারভেজ (২৫) নামের অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করেছে দৌলতখান থানা পুলিশ। ১৭ জুন বুধবার বিকেলে সেই গৃহবধূ বাদী হয়ে পারভেজ কে প্রধান আসামী করে পর্নোগ্রাফি আইনে দৌলতখান থানায় মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানাগেছে, আসামী পারভেজ প্রেমের প্রলোভন দেখিয়ে ঐ গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে ও তার বন্ধুদের সহযোগিতায় সেই ভিডিও বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা আনোয়ার জানান, দীর্ঘ এক বছর আগে ঐ গৃহবধূর সাথে প্রেম হয় পারভেজের একপর্যায়ে ওই গৃহবধূর সঙ্গে পারভেজের শারীরিক মেলামেশা হয়। ওই সময়ের বিশেষ মুহূর্তের নগ্ন ভিডিও ও ছবি তার ব্যাক্তিগত মোবাইলে ধারণ করে রাখেন ওই বখাটে পারভেজ। পরবর্তীতে এসব ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পারভেজ ঐ গৃহবধূকে শারীরিক সম্পর্কের জন্য বিভিন্ন সময় ব্লাকমেইল করতে থাকে।

এরই মধ্যে পরিবারের মতামতে ৪ মাস আগে পার্শ্ববর্তী এলাকার এক ছেলের সঙ্গে ওই গৃহবধূর বিয়ে হয়। পারভেজ ওই গৃহবধূর সাথে শারীরিক সম্পর্ক করতে না পেরে ক্ষুব্ধ হয়ে। গত কয়েকদিন আগে ওই গৃহবধূর স্বামীর মোবাইল নাম্বার সংগ্রহ করে তার ইমু নাম্বারে আগের ধারণ করা বিশেষ ওই নগ্ন ভিডিও ও ছবি গৃহবধূর স্বামীর ইমু নাম্বারেও পাটিয়ে দেন। এতে করে তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। তাদের সংসার ভাঙার উপক্রম দেখা দিলে। ঐ গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলে আসামী পারভেজ কে গ্রেফতার করা হয়।মামলার তদন্ত চলছে তদন্ত শেষে সঠিক কারন জানা যাবে।গ্রেফতারকৃত পারভেজ দৌলতখান উপজেলার চরখলিফা ৭ নং ওয়ার্ডের শাহাজান বেপারীর ছেলে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, অভিযুক্ত পারভেজকে আটক করা হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে থানায় একটি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত পারভেজকে ভোলা কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বার্তা প্রেরক
খলিল উদ্দিন ফরিদ
ভোলা



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই