তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইয়াবাসহ গ্রেফতার ২

ভালুকায় ইয়াবাসহ গ্রেফতার ২
[ভালুকা ডট কম : ১৯ জুন]
ভালুকা উপজেলায় একশ ২০ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকা থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন ময়মনসিংহের ডিবি পুলিশ ।

ডিবি পুলিশ সূত্র জানায়,ময়মনসিংহের ডিবি পুলিশের পরিদর্শক শাহ কামাল আকন্দ গোপন সূত্রে জানতে পারেন উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বেচা-কেনা করছেন। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে এসআই মোহাম্মদ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান পরিচালনা করে ময়মনসিংহের ফুলপুর উপজেলার কাজিয়াকান্দা এলাকার মোঃ মাইনুদ্দিনের ছেলে মোঃ হাফিজুর রহমান (২২), এবং ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চর ফকিরা এলাকার মোঃ রবিউল্লাহ মাঝির ছেলে মোঃ নয়ন (৩০) কে  গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একশ ২০ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহের ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ভালুকা উপজেলার জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী এলাকার ভাইবোন খাবার হোটেল থেকে দুইজনকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।পরে তাদেরকে মাদক আইনে মামলা দিয়ে আদালতে সোর্পদ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই