তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক পরিবারের সবাই করোনায় সংক্রমিত

ভালুকায় এক পরিবারের সবাই করোনায় সংক্রমিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকায় এক পরিবারের দুই শিশুসহ সবাই করোনায় সংক্রমিত হয়েছেন। এই পরিবারসহ নতুন করে আরও ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। উপজেলায় আক্রান্ত মানুষের সংখ্যা দুইশ ছাড়িয়ে দাঁড়াল ২০২। এই সময়ে সুস্থ হয়েছেন ১০ জন। আর তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছে ভালুকা উপজেলা প্রশাসন।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে ভালুকা শিল্প পুলিশের চার জন এবং শিল্পখ্যাত হবিরবাড়ি ইউনিয়নের ছয় জন রয়েছেন। এদের মধ্যে স্বামী-স্ত্রী ও দুই শিশু একই পরিবারের চারজন সংক্রমিত। কোভিট-১৯ শনাক্ত হওয়া এক শিশুর বয়স দুই এবং আরেক জনের চার বছর। এ ছাড়াও তিন জন সাধারণ মানুষ রয়েছেন।

প্রায় প্রতিদিনই হবিরবাড়ি ইউনিয়নয়ের কারখানা শ্রমিকদের আক্রান্তের খবর আসছে। তাই  নিজের সচেতনতা থেকেই গত ১১জুন এক নারী নমুনা দেন কোভিট-১৯ পরীক্ষার জন্য। দুই দিন পর ময়মনসিংহের পিআির ল্যাবের করোনা পরীক্ষার ফলাফলে কোভিট-১৯ পজেটিভ আসে। পরের দিন ১৪ জুন ওই নারীর স্বামীসহ তাঁর দুই বাচ্চার নমুনা দেন পরীক্ষার জন্য। ছয় দিন পর গত রাতে জানা যায় তাদের তিন জনের করোনা পজেটিভ। তবে তাদের কোনো করোনার উপসর্গ নেই। সবাই সুস্থ আছেন।

জানতে চাইলে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামাল বলেন, উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০২ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০ জন। নতুন করে সংক্রমিত হওয়া ১৩ জনের মধ্যে চার জন একই পরিবারের। এর মধ্যে দুই জন শিশু রয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই