তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনায় মৃত্যু আরো ৩৭ জনের, নতুন শনাক্ত ৩,৪৬২

করোনায় মৃত্যু আরো ৩৭ জনের, নতুন শনাক্ত ৩,৪৬২
[ভালুকা ডট কম : ২৪ জুন]
দেশে করোনা আক্রান্ত হয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। নতুন রোগী শনাক্ত হয়েছেন ৩৪৬২ জন। এ নিয়ে মৃতের সংখ্যা ১৫৮২ এবং আক্রান্তের সংখ্যা ১,২২৬৬০ জনে পৌঁছে গেছে।এ ছাড়া, করোনার সংক্রমণ থেকে প্রায় ৫০ হাজার মানুষ সুস্থ হয়েছেন।

গতকাল মঙ্গলবার দেশে করোনায় সংক্রমিত ৪৩ জনের মৃত্যু এবং ৩ হাজার ৪১২ জন নতুন রোগী শনাক্ত হওয়ার কথা জানিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর। দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে আজ (বুধবার) স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সর্বশেষ ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ব্রিফিংয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ১৬ হাজার ৪৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর আগের দিন ১৬ হাজার ২৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিল। এ পর্যন্ত পরীক্ষা হয়েছে ৬ লাখ ৬০ হাজার ৪৪৪টি নমুনা। দেশে ৬৬টি ল্যাবে (পরীক্ষাগার) করোনা পরীক্ষা করা হয়েছে।এ সময় করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

অনলাইন ব্রিফিংয়ে তিনি শিশুদেরকে টিকা দিতে নির্দিষ্ট কেন্দ্রে নিয়ে আসার অনুরোধ জানিয়ে বলেন, টিকা প্রদানের কর্মসূচি ইতিমধ্যেই সম্প্রসারণ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই টিকাদান কার্যক্রম চলছে। সময়মতো শিশুর টিকা দিন, সুস্থতা নিশ্চিত করুন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই