তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি চেয়াম্যান বাচ্চুর মাস্ক বিতরণ

ভালুকায় ইউপি চেয়াম্যান বাচ্চুর মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ জুন]
বৈশ্বিস মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কয়েকটি এলাকাকে প্রশাসনের পক্ষ থেকে রেড জোন ঘোষণা করা হয়েছে।এর পর থেকেই ইউনিয়ন পরিষদের মাধ্যমে স্বেচ্ছাসেবক কমিটি সংগঠন করা হয়।

মঙ্গলবার দুপুরে ওই সকল স্বেচ্ছাসেবীদের নিয়ে ইউ.পি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু  হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজার ও আশপাশের এলাকায় ব্যবসায়ি, অট্টো ভ্যান, রিক্সচালক, গাড়ীচালক ও পথচারীদের মাঝে ৭ হাজার মাস্ক বিতরণ করেন।

ইউ.পি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান, আমার ইউনিয়নে কভিড-১৯ পজেটিভ রুগি বেশি সনাক্ত হওয়ায়, কয়েকটি এলাকাকে প্রশাসন রেড জুন ঘোষনা করেছে। আমি ইউনিয়ন পরিষদের মাধ্যমে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করেছি। স্বেচ্ছাসেবীরা দিন রাত লকডাউন বাস্তাবায়ন করার জন্য কাজ করে যাচ্ছে। স্বেচ্ছাসেবীদের নিয়ে মঙ্গলবার ৭ হাজার মাস্ক বিতরণ করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই