তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরের ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার গ্রেফতার ৪

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা থেকে ছিনতাই হওয়া ব্যাটারী ভর্তি ট্রাক উদ্ধার ৪ জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে ছিনতাই হওয়া ট্রাক ভর্তি ব্যাটারী উদ্ধার ।ঘটনার সাথে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ । দুপুরে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসফ্রিং এ তথ্য জানানো হয় ।

গত ২৪ জুন রাতে গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তার বেঙ্গল বি লিমিটেড নামে একটি কারাখানা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৫০টি ব্যাটারী ট্রাকে ভর্তি করে কুষ্টিয়া যাওয়ার পথে কালিয়াকৈরের চন্দ্রা থেকে  ট্রাক চালক ও হেলপারসহ তাদের সহযোগীরা ছিনতাই করে পালিয়ে যায় । এই ঘটনার পরদিন ২৫ জুন কালিয়াকৈর থানাতে নিয়মিত মামলা করা হয় ।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে জেলা ডিবি পুলিশ এবং কালিয়াকৈর থানা পুলিশ সদস্যদের বিভিন্ন স্থানে অভিযান চালায় । পরে, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ঢাকার আশুলিয়া ও সাভারের বিভিন্ন স্থান থেকে কাজের সঙ্গে জড়িত ট্রাক চালক বাদশা সরদার(২২), সহযোগী শাকিল(৩৪), মোঃ বাবলুর রহমান(৩৮) আলমগীর হোসেন(২৭)কে গ্রেফতার করে । এ সময় ছিনতাই হওয়া ৫৫টি ব্যাটারী, ব্যাটারী বিক্রির ৩লাখ ৫৩ হাজার টাকা, ঘটনায় ব্যবহৃত ট্রাক(নম্বর- ঢাকা মেট্রো ন-১৭-৬২৯)জব্দ করা হয় ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই