তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ঘেরে বিষ প্রয়োগ করে মাছ নিধন

তজুমদ্দিনে ঘেরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ভোলার তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জের ধরে মাছের ঘেরে বিষ প্রয়োগের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘেরের মালিক বাদী হয়ে একজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার লমছি শম্ভুপুর ৭নং ওয়ার্ডের দীল মোহাম্মদের ছেলে মোঃ নাসির উদ্দিন ও একই এলাকার আঃ মাজেদের ছেলে মোঃ হারুন যৌর্থভাবে হামিদ দালাল বাড়ির দরজার মসজিদের পুকুর লিজ নিয়ে বাণিজ্যিকভাবে মাছ চাষ শুরু করেন। কিছুদিন পূর্বে নাসির ও হারুনের মধ্যে মনোমালিন্য দেখা দিলে স্থানীয় শালিস বৈঠকের মাধ্যমে হারুন তার শেয়ার প্রত্যহার করলে নাসির তাকে ভাগের ২৭ হাজার টাকা ২ জুলাই পরিশোধ করে দেন। টাকা পরিশোধের পর থেকে হারুন নাসিরের বিভিন্নভাবে ক্ষতি সাধন করার পায়তারা করতে থাকে। যার ধারাবাহিকতায় গত ৬ জুলাই রাত ১ টার সময় ঘেরের পাড়ে বসা অস্থায় ঘেরের পাড় দিয়ে যেতে দেখি। পরে আমি বাসায় যাই ঘুমাইয়া পরি সকাল বেলায় ঘেরের পাড়ে গিয়ে দেখি বিষ প্রয়োগ করার ফলে সব মাছ মরে গেছে। এতে ঘের মালিক নাসির উদ্দিনের প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলেও অভিযোগে জানা যায়। অভিযোগে তিনি আরো উল্লেখ করেন ৭ জুলাই রাত ১টা থেকে সকাল ৬টার মধ্যে যে কোন সময় হারুন তার ঘেরে বিষ প্রয়োগ করে।

জানতে চাইলে তজুমদ্দিন থানার এসআই জসিম উদ্দিন খাঁন বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পরবর্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই