তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে করোনা’র নমুনা সংগ্রহে বুথ স্থাপন

গৌরীপুরে করোনা’র নমুনা সংগ্রহে ‘স্বপ্নের গৌরীপুর’র বুথ স্থাপন
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে “স্বপ্নের গৌরীপুর ” সংগঠনের উদ্যোগে ও সার্বিক সহযোগিতায় হাসপাতালের প্রধান ফটকের সামনে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে। (১১ জুলাই) শনিবার করোনা ভাইরাস টেস্টের নমুনা বুথের উদ্বোধন করেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রবিউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান সমন্নয়কারী ও অর্পূব শিল্পী গোষ্ঠীর পরিচালক জনি হামিদ, গৌরীপুর উপজেলা তাতীলীগের আহবায়ক জোবায়ের রহমান সোহান, বেসিক লার্নিং সেন্টারের পরিচালক সাংবাদিক এইচ.টি তোফাজ্জল, ছাত্রলীগ নেতা নিলয় প্রমুখ। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রবিউল ইসলাম বলেন, বিপুল সংখ্যক জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে “স্বপ্নের গৌরীপুর” সংগঠনের সহযোগিতায় হাসপাতালে করোনা ভাইরাস নমুনা বুথের ব্যবস্থা করা হয়েছে।

ডাঃ রবিউল ইসলাম বলেন আমরা সকলের দোয়া ও সহযোগিতায় চেষ্টা করে যাচ্ছি এলাকার লোকজনকে সেবা দিতে। তিনি বলেন করোনার এই দুর্যোগের সময় হাসপাতালের প্রতিটি চিকিৎসক ও স্বাস্থ্য সহকারীরা নিরলস ভাবে এলাকায় কাজ করে যাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই