তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি’র হাতে গাঁজাসহ গ্রেপ্তার ৩

ভালুকায় ডিবি’র হাতে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার, সিএনজি উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ জুলাই]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি'র) অভিযানে ভালুকার স্কয়ার মাষ্টারবাড়ি থেকে আন্তঃজেলা ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা (ডিবি'র) ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান,মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার আমহার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার সন্ধ্যায় ভালুকার জামিরদিয়া (স্কয়ার মাষ্টারবাড়ী) এলাকায় অভিযান পরিচালনাকালে ৪ কেজি গাঁজা এবং পরিবহন কাজে ব্যবহৃত সিএনজিসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেপ্তাকৃতরা হলেনঃ জামালপুর জেলার  ইসলামপুর উপজেলার মোঃ হালিম হাসান, মুক্তাগাছার মোঃ রাজীব হোসেন ও বরিশাল জেলার বানাড়ীপাড়ার গোলাম রাব্বি। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই