তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুঃস্থ অসহায়দের মাঝে অনুদানের চেক বিতরন

ভালুকায় প্রধানমন্ত্রীর তহবিল হতে দুঃস্থ অসহায়দের মাঝে অনুদানের চেক বিতরন
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
ভালুকায়  প্রধানমন্ত্রীর বিশেষ উপহার প্রধানমন্ত্রীর তহবিল থেকে দুঃস্থ ও অসহায় ব্যাক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরন করা হয়েছে। ১৪ই জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে চেক বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত চেক বিতরন অনুঠান পরিচালনা করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন ভালুকা উপজেলা শাখার সভাপতি ও সোনার বাংলা ডিগ্রী কলেজের প্রভাষক আ.ফ.ম আফজাল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার (সংরক্ষিত মহিলা আসন) মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মনিরা সুলতানা মনি।এছাড়াও উপস্থিত ছিলেন, মল্লিক বাড়ী ইনিয়নের সাবেক সাধারন সম্পাদক ফজলে রাব্বী রানা, ফজলুর রহমান, রুমেল আকাশ, তারেকুজ্জামান রন্টি প্রমুখ।

চেক বিতরন অনুষ্ঠানে ভালুকা উপজেলা ও ময়মনসিংহ সদর সহ মোট ২৩ জনকে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়। এর মধ্যে ৫ জনকে ৫০ হাজার করে টাকার চেক ও ১৮ জনকে ৩০ হাজার করে টাকার চেক বিতরন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই