তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ

মদনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা প্রশাসকের শুকনো খাবার বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
জেলা প্রশাসক  মঈনউল ইসলাম বৃহস্পতিবার মদনের গোবিন্দশ্রী গুচ্ছ গ্রামে  অতি বৃষ্টি ও  পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত দু:স্ত,অসহায়  ৫০ পরিবারের মাঝে  শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা শরিফুল ইসলাম,মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ,খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মদন শওকত জামিল, খালিয়াজুরী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব আহমেদ,গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম ছদ্দু প্রমূখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, আপনারা যদি এখানে বসবাস করতে অসুবিধা হয় তাহলে আপনাদের স্থানান্তরের জন্য আমরা প্রস্তুত আছি। এ সময় তিনি বন্যার সার্বিক খোঁজ খবর নেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই