তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার হবিরবাড়ীর চেয়ারম্যান বাচ্চু জেলায় শ্রেষ্ঠ

ভালুকার হবিরবাড়ীর চেয়ারম্যান বাচ্চু করোনা মোকাবেলায় জেলায় শ্রেষ্ঠ
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
বৈশ্বিক মহামারি  করোনা মোকাবেলায় স্থানীয়ভাবে গৃহিত উদ্যোগের আপলোডকৃত ভিডিও দাখিলকারীদের মাঝে ময়মনসিংহ জেলায় প্রথম পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছেন ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু।

জানা যায়, করোনা সচেতনতায় এলাকা ভিত্তিক মডেল সামাজিক উদ্যোগকে বাস্তবায়নে রূপান্তরিত করে করোনা মোকাবেলায় মাঠ পর্যায়ে কাজ করে সকল ভিডিও আপলোড করে জেলাপ্রশাসন এর কাছে । দাখিল কারিদের  মাঝে ময়মনসিংহ জেলায় জেলা প্রশাসন কর্তৃক জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু।

তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান, শিল্পসমৃদ্ধ ইউনিয়ন হবিরবাড়ীতে প্রায় ৪ লাখ লোকের বসবাস। আমি ইউনিয়ন পরিষদের উদ্যোগে সাড়ে ৩ শত সদস্য নিয়ে স্বেচ্ছা সেবি টিম গঠন করে তাদের মাধ্যমে করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষে দিবারাত্রি কাজ করায় জেলা প্রশাসন কর্তৃক আমাকে প্রথম স্থান নির্বাচিত করেছেন। এর জন্য জেলা প্রশাসনকে আমার ও হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাই। আমার ইউনিয়ন হবিরবাড়ীতে উপজেলার সবচেয়ে বেশি কোভিড-১৯ পজেটিভ রুগি সনাক্ত হয়। সকলের আন্তরিকতায় করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় অনেকটাই সফলতা অর্জন করেছি।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই